May 10, 2024, 4:53 am

কোটচাঁদপুরের মেয়ে পাকিস্তানের সেরা সুন্দরীর মুকুট জয়ী

কোটচাঁদপুর সংবাদদাতা।।

পাকিস্তানে আয়োজিত ‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড-২০২৩’ সুন্দরী প্রতিযোগিতায় ‘মিস পাকিস্তান ইউনিভার্সেল’ বিভাগে সেরা মুকুট জয় করেছেন বাঙালি মেয়ে ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের মাধ্যমিক বালিকা বিদ্যালয় এলাকার মনির আহাম্মদের মেয়ে কপোতাক্ষী চঞ্চলা ধারা। এই সুন্দরী প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান কানাডা ভিত্তিক পাকিস্তান প্যাজেন্ট ওয়ার্ল্ড। প্রতিযোগিতায় দুই হাজার তরুণী অংশ নিয়েছিলেন। প্রতিযোগিতাটির অফিসিয়াল ফেসবুক পেজ ‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান’ থেকে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, গত বুধবার (৩১ মে) লাহোরের গ্র্যান্ড পাম হোটেলে বসে প্রতিযোগিতার চূড়ান্ত আসর। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ধারার মাথায় বিজয়ীর মুকুট পরিয়ে দেওয়া হয়। এ সময় উপস্থিত সকলে হাততালি দিয়ে তার এই অর্জনকে স্বাগত জানান।

সেরার মুকুট জয় করে সংবাদমাধ্যমকে চঞ্চলা ধারা বলেন, ‘এটা আমার কাছে সত্যিই অবিশ্বাস্য। জানতাম না যে, বিজয়ী হব। তবে লক্ষ্যটা ছিল সেরা হওয়ার। সেভাবে নিজেকে প্রস্তুত করেছি। প্রতিযোগিতার প্রতিটি মুহূর্ত ছিল চ্যালেঞ্জের।’

পেশায় চিকিৎসক ধারা এখানেই থেমে থাকতে চান না। এগিয়ে যেতে চান সামনে। বিজয়ী ধারা করাচির কায়েদে আজম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস উত্তীর্ণের পর বর্তমানে পাকিস্তানের পিজি হাসপাতালে পোস্ট গ্র্যাজুয়েশন করছেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :